দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - অধিক সময় সহবাসের দোয়া

মুসলমানদের সকল কাজ হতে হবে শরিয়ত মোতাবেক এবং ইসলাম ভিত্তিক, আর স্বামী-স্ত্রীর মিলনের ব্যাপারটিও এর বাইরে নয়।দাম্পত্ব জীবনে সুখ শান্তি এবং স্বামী-স্ত্রী সম্পর্ক আরও দৃঢ় হয় মিলনের মধ্য দিয়ে। আর আজকে আপনাদেরকে কিভাবে স্বামী-স্ত্রী এই পবিত্র মিলনকে দীর্ঘস্থায়ী করা যায় ও শয়তানের কুমন্ত্রণা থেকে রক্ষা করা যায়। আজকের এই শিক্ষামূলক পোস্টে আপনারা জানতে পারবেন  দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এবং অধিক সময় সহবাসের দোয়া।

আপনারা যারা দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এবং অধিক সময় সহবাসের দোয়া তারা আজকের এই পোস্টটি পড়ার মাধ্যমে এই বিষয়গুলো ভালোভাবে জেনে নিন। কারণ আপনাদের যদি দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি ও অধিক সময় সহবাসের দোয়া সম্পর্কে জানা থাকে তাহলে সে ক্ষেত্রে আপনারা দাম্পত্য জীবনে সুখ লাভ করতে পারবেন এবং পাশাপাশি শয়তানের কুমন্ত্রণা থেকেও নিজেদের ও ভবিষ্যৎ সন্তানদের বাঁচাতে পারবেন। তাহলে চলুন লজ্জা না করে দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি ও অধিক সময় সহবাসের দোয়া জেনে নেওয়া যাক , কেননা শরীয়ত মোতাবেক স্বামী-স্ত্রীর শারীরিক সম্পর্কের জন্যা এই বিষয়গুলো জানা অত্যন্ত জরুরী।

সূচিপত্রঃ দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - অধিক সময় সহবাসের দোয়া

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

ইসলাম হল পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা আর এই কারণে ইসলামের ভেতরে সহবাস করার পদ্ধতি সম্পর্কে শিখিয়ে দেওয়া রয়েছে। দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কে। মিলন করার পূর্বে ইসলাম যে যে কাজগুলো করতে বলেছে সেগুলো মেনে আপনি যদি সহবাস করেন তাহলে অবশ্যই দীর্ঘ সময় ধরে মিলন করতে পারবেন বলে আশা করা যায়। আপনার যদি দীর্ঘ সময় মিলন করার ইসলামের পদ্ধতি সম্পর্কে জানা না থাকে তাহলে চিন্তার কোন কারণ নেই পোস্টের শুরুর এ অংশে আমরা আলোচনা করব দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কে। চলুন তাহলে দেরি না করে জেনে নেয়া যাক দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কে অথবা বলতে পারেন মিলন করার পূর্বে ইসলাম কোন কোন কাজগুলো করতে বলেছে সেই সম্পর্কে। দীর্ঘ সময় মিলন করার জন্য মিলনের পূর্বে অবশ্যই,
**
  • অজু করে পাক পবিত্র হতে হবে
  • সহবাসের দোয়া পড়ে তারপর সহবাস আরম্ভ করতে হবে
  • সহবাসের শুরুতে দোয়া করতে ভুলে গেলে বীর্যপাতের পূর্বে যখনই মনে পড়বে তখনই দোয়া পড়ে নিতে হবে
  • সহবাসের পূর্বে সুগন্ধি মেখে নিতে হবে
  • কোন প্রকার দুর্গন্ধ যুক্ত জিনিস ব্যবহার করা চলবে না
  • কেবলামুখী হয়ে সহবাস করা যাবে না

দীর্ঘ সময় মিলন করার আমল

অনেকেই রয়েছে যারা নাকি দীর্ঘ সময় মিলন করতে ব্যর্থ হয় এবং যার ফলশ দেখা যায় যে ঝগড়া বিবাদ লেগে থাকে। ইসলামে আমাদেরকে সবকিছু শিখিয়ে দেওয়া হয়েছে, এবং ইসলাম ধর্মে দীর্ঘ সময় মিলন করার আমল রয়েছে । আপনি যদি শরীয়ত মোতাবেক ভাবে দীর্ঘ সময় মিলন করতে চান এবং দীর্ঘ সময় মিলন করার আমল সম্পর্কে জানতে চান তাহলে এই বিষয়টি আপনাকে এখনই জানিয়ে দেওয়া হবে। নিচে আপনাদের সুবিধার জন্য দীর্ঘ সময় মিলন করার আমলটি তুলে ধরা হলো। 
দীর্ঘ সময় মিলন করা আমল এর দোয়াটি খুবই ছোট্ট একটি দোয়া।আপনি যদি সহবাস শুরু করার আগে পাক-পবিত্র হয়ে এই ছোট্ট দোয়াটি একশতবার পাঠ করে তারপরে সহবাস আরম্ভ করেন তাহলে , ইনশাআল্লাহ আপনি দীর্ঘ সময় ধরে সহবাস চালিয়ে যেতে পারবেন। দীর্ঘ সময় মিলন করার আমল এর এই ছোট্ট দোয়াটি শিখি। দীর্ঘ সময় মিলন করার আমল এর দোয়াটি হল- " ইয়া মুখাদ্দিম"

মাসিকের সময় সহবাস করা যাবে কিনা

অনেকেই এই বিষয়টি জানতে চান যে, মাসিকের সময় সহবাস করা যাবে কিনা। মাসিক চলাকালীন সময় যৌন মিলন একেবারেই ঠিক নয়। মেয়েদের মাসিক চলাকালীন সময় সহবাস মা যৌন মিলন করলে নারী-পুরুষ উভয়েডে বিভিন্ন ধরনের ইনফেকশন হওয়ার আশঙ্কা থাকে । এবং মাসিকে প্রবাহিত রক্ত নারী শরীরের অন্য অংশে ঢুকে যেতে পারে, যা পরবর্তীতে ক্ষতির কারণ হচ্ছে দাঁড়াতে পারে। এছাড়াও আমাদের পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআনের মাধ্যমে আল্লাহ পাক নারীদের মাসিকের সময় সহবাস করা পুরোপুরি হারাম করেছেন।
অনেকে আবার মনে করেন মাসিকের সময় স্ত্রীর পায়ুপথ দিয়ে সহবাস করা যায় ,কিন্তু এ ধারনাটিও একেবারে ভূল ।স্ত্রীর পায়ুপথে সহবাস করাও স্পষ্ট হারাম এবং এটি একটি কবিরা গুনাহ।ইবনে আব্বাস (রা) এর বর্নণা থেকে জানা যায় ,নবীজি (সা) বলেছেন - যে ব্যাক্তি স্ত্রীর পায়ুপথে যৌন মিলন করবে , আল্লাহ পাক তার দিকে ঘুরেও তাকাবেন না। মাসিকের সময় সহবাস করা যাবে কিনা এবং পায়ুপথে সহবাস করা যাবে কিনা বিষয়টি এবার আসা করি বুঝতে পেরেছেন। 

অধিক সময় সহবাসের দোয়া

বিভিন্ন ধর্মীও আলোচনা গুলো থাকে জানা যায়,সহবাস বা যৌন মিলনের সময় শয়তান কুদৃষ্টি দিয়ে থাকে,আর এই কারনে শয়তানের কুদৃষ্টি থাকে বাঁচার জন্য নবীজি (সা) সহবাসের আগে দোয়া পড়ে নিতে বলেছেন।আর এ দোয়াটিই হলো সহবাসের দোয়া। সহবাসের আগে এ দোয়াটি পড়লে অধিক সময় সহবাস করা যাবে এবং শয়তানের কুমন্ত্রণা থেকে মুক্তি পাওয়া যাবে।তাহলে ,শয়তানের কুদৃষ্ট ও কুমন্ত্রণা থেকে রক্ষা পেতে এবং দীর্ঘ সময় সহবাসের জন্য দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - অধিক সময় সহবাসের দোয়া জেনে নিন সহবাসের দোয়া বা  অধিক সময় সহবাসের দোয়া হলো-
بِسْمِ اللّهِ اللّهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ وَ جَنِّبِ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا
উচ্চারণঃ "বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শয়ত্বানা ওয়া জান্নাবিশ শায়তানা মা রাযাক্বতানা"
অর্থঃ 'হে আল্লাহ! তোমার নামে যৌন মিলন আরম্ভ করছি তুমি আমাদের স্বামী স্ত্রী উভয়ের কাছে থেকে শয়তানকে দূরে রাখ। আমাদের এই মিলনের ফলে যে সন্তান আসবে, সে সন্তান কেউ শয়তানের যাবতীয় আক্রমণ থেকেই দূরে রাখো'
**
যৌন মিলনের পূর্ব যখন স্বামী-স্ত্রী সহবাসের দোয়া পড়ে তখন শয়তান আর সেখানে থাকতে পারে না, ফলে যৌন মিলন হয় নিরাপদ ও শয়তানের কুদৃষ্টিমুক্ত। এজন্য প্রত্যেক মুসলমান নর-নারীর উচিত সহবাস বা যৌন মিলনের পূর্বে দোয়া করে নেয়া।আশা করি অধিক সময় সহবাসের দোয়া জেনেছেন।

সহবাসের পরের দোয়া

এতক্ষন আপনারা জেনেছেন অধিক সময় সহবাসের দোয়া ,এবার আপনাদের জানাবো সহবাসের পরের দোয়া। সহবাসের পরের দোয়া অনেকেই জানেন না ,তাই এখন আপনাদের জানাবো এই দোয়াটি।সহবাসের পরে যে দোয়াটি পড়তে হয় সেটি হলো,
اَلْحَمْدُ لِلّٰهِ الَّذِي جَعَلَ مِنَ الْمَاءِ بَشَرًا
উচ্চারণ : আলহামদু লিল্লাহিল্লাযী জাআ’লা মিনাল মায়ি বাশারা
অর্থঃ প্রশংসা আল্লাহর যিনি পানি থেকে মানুষ সৃষ্টি করেছেন।
মন্তব্য, আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এবং অধিক সময় সহবাসের দোয়া সম্পর্কে জেনেছেন এবং এর পাশাপাশি আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে জেনেছেন আর সেটি হল মাসিকের সময় সহবাস করা যাবে কিনা। যেহেতু এ বিষয়গুলো আজকে আপনারা ক্লিয়ার ভাবে জেনে গেছেন তাই অবশ্যই এই নিয়ম কানুন গুলো মেনে চলুন। আর কোন অবস্থাতেই মাসিকের সময় সহবাস করার মতন গুনাহের কাজ থেকে এবং য়ুপথে সহবাস করার মতন ঘৃণিত কাজ থেকে বিরত থাকুন। আল্লাহ পাক আমাদের সকলকে সকল বিষয়ে শরীয়ত মত চলার তৌফিক দান করুন (আমিন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

নীতিমালা মেনে কমেন্ট করুন

comment url